সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু আজ

admin
অক্টোবর ৪, ২০২০ ৭:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

 

আজ রোববার থেকে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের সরাসরি সিলেট-লন্ডন ফ্লাইট চালু হচ্ছে। সকাল ৯টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আনুষ্ঠানিকভাবে এ ফ্লাইটের উদ্বোধন হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান এবং বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান।

সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, সিলেটবাসী এবং লন্ডন প্রবাসীদের ভ্রমণকে আরও সহজ করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট-লন্ডন রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করছে। বিমানের মোবাইল অ্যাপস, সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট ও বিমানের কল সেন্টার (০১৭৭৭ ৭১৫৬১৩-১৬) থেকে সিলেট-লন্ডন-সিলেটসহ বিমানের সব রুটের শিডিউল ফ্লাইটের টিকিট কেনা যাবে।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে বর্তমান উড়োজাহাজের বহর আগের যেকোনো সময়ের তুলনায় অত্যাধুনিক ও তারুণ্যদীপ্ত। বহরে রয়েছে ৬টি ড্রিমলাইনারসহ মোট ১৮টি উড়োজাহাজ। প্রতিটি উড়োজাহাজে রয়েছে উন্নত যাত্রীসেবাসম্বলিত সব সুযোগ-সুবিধা। আশা করা যাচ্ছে যুক্তরাজ্যের বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি এবং ইউরোপগামী বিভিন্ন দেশের ভ্রমণপিপাসু, শিক্ষার্থী ও ব্যবসায়ীরা বিমান বহরের আধুনিক এ উড়োজাহাজগুলোতে ভ্রমণে আকৃষ্ট হবেন।