ঢাকা রবিবার | ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ফুটবলার সোহেল রানার চিকিৎসায় আর্থিক সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

admin
নভেম্বর ৫, ২০২০ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সোহেল রানার হাতে চিকিৎসা সহায়তার চেক তুলে দিচ্ছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল

ফুটবলার সোহেল রানার হাতে চিকিৎসা সহায়তার চেক তুলে দিচ্ছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।


ঢাকা, ৫ নভেম্বর ২০২০: মো. সোহেল রানা; বাংলাদেশ জাতীয় ফুটবল দলের একজন খেলোয়াড়। তিনি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের মিডফিল্ডার। জাতীয় দলের জার্সিতে খেলছেন সেই ২০১৩ সাল থেকে। তবে সম্প্রতি হাঁটুর চোটে ছিটকে পড়েছেন এই ফুটবলার। মিস করেছেন নেপালের বিপক্ষে আগামী ১৩ ১৭ নভেম্বরে অনুষ্ঠেয় ২টি প্রীতি ম্যাচ।

সোহেল রানার হাঁটুর লিগামেন্টের চিকিৎসায় অর্থের প্রয়োজন। আর সেই প্রয়োজন উপলদ্ধি করা মাত্রই তার পাশে এসে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো.জাহিদ আহসান রাসেল। তিঁনি জাতীয় এই ফুটবলারের লিগামেন্ট চিকিৎসায় এক লাখ টাকা অনুদান দিয়েছেন। মন্ত্রনালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে সোহেল রানার হাতে জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষ থেকে এ আর্থিক সহায়তা তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এ সময়ে যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন উপস্থিত ছিলেন।

সোহেল রানাকে অর্থের চেক প্রদানকালে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘আমাদের খেলোয়াড়রা দেশের সম্পদ। তারা রাষ্ট্রের দূত হিসেবে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তাই সুখে দুঃখে সবসময় আমরা আমাদের খেলোয়াড়দের পাশে থাকতে চাই।’

অচিরেই ফুটবলার সোহেল রানা সুস্থ হয়ে মাঠে ফিরবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ক্রীড়া প্রতিমন্ত্রী।

এ সময়ে ফুটবলার সোহেল রানা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।