ঢাকা রবিবার | ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নারী ফুটবলার উন্নতির পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী

admin
অক্টোবর ১, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রীর দেয়া ৫ লাখ টাকার চেক নারী ফুটবলার উন্নতির হাতে তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল


 

উন্নতি খাতুন,বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে সেরা খেলোয়ার ও সর্বোচ্চ গোলদাতা। গত বছর বেশ দাপটে খেলেছেন তিনি। সম্প্রতি করোনার কারণে গত মার্চ থেকে দেশে সব ধরনের ফুটবল বন্ধ। এমন পরিস্থিতিতে উন্নতি ও তার পরিবারের করুণ অবস্থার খবর জানতে পেরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রতিশ্রুতি দিয়েছিলেন তাকে আর্থিকভাবে সহায়তা প্রদানের।

আর তাই উঠতি এই ফুটবলারকে প্রধানমন্ত্রীর দেয়া ৫ লাখ টাকার চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এছাড়াও তিনি বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত ২৪ হাজার টাকার মাসিক ক্রীড়া ভাতার চেকও উন্নতির হাতে তুলে দেন।

এখন আর উন্নতির বাবাকে রিকশা চালিয়ে সংসার চালাতে হবে না। দুঃখ ঘুচলো তার পরিবারের।

চেক প্রদানকালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, এটা আমাদের সৌভাগ্য যে আমরা এমন একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি। তিনি করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের সহায়তা করতে তিন কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এছাড়াও তিনি অসহায় দুস্থ ক্রীড়াসেবীদের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে ১০ কোটি টাকা প্রদান করেছেন।

এছাড়া প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উন্নতি খাতুন বলেন, আমি খুবই আনন্দিত যে মাননীয় প্রধানমন্ত্রী আমার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। এতে আমি দারুণভাবে উৎসাহিত। আমি দেশের জন্য সেরাটাই দেয়ার চেষ্টা করব। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে চেক প্রদানকালে ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম।