ঢাকা শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দেশের উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধুর আদর্শে এক হয়ে কাজ করতে আহ্বান ক্রীড়া প্রতিমন্ত্রীর

admin
নভেম্বর ১০, ২০২০ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।


গাজীপুর (১০ নভেম্বর, ২০২০): ‘দেশের উন্নয়নের স্বার্থে আমাদের সকলকে বঙ্গবন্ধুর আর্দশে এক হয়ে কাজ করতে হবে। অনুপ্রবেশকারী নানাভাবে দলে ঢুকে পড়েছে। তারা দলের সুনাম নষ্টে নানা তৎপরতা চালাচ্ছে। অনুপ্রবেশকারীরা দলের যেন ক্ষতি করতে না পারে সে দিকে আমাদের সজাগ ও সর্তক থাকতে হবে।’

মঙ্গলবার বিকেলে গাজীপুর মহানগরীর বোর্ডবাজারে গাছা থানা কৃষক লীগের উদ্যোগে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭০তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

এসময় প্রতিমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্থানীয়ভাবে সকল ভেদাভেদ ভুলে যেতে হবে।

এসময় মন্ত্রী রাসেল, প্রখ্যাত শ্রমিক নেতা ও বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার রায় দ্রুত কার্যকর করার দাবি জানিয়েছেন। পরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

গাছা থানা কৃষক লীগের সভাপতি শাহজালাল তরুনের সভাপতিত্বে এবং কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহি, মহানগর কৃষক লীগের সভাপতি সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল কাদির মন্ডল,কাজী ইলিয়াস হোসেন, ইকবাল হোসেন মোল্লা, হারুন সিপাই, জামাল খান প্রমুখ।

এছাড়াও প্রয়াত শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭০তম জন্মদিন উপলক্ষে গাজীপুরের বিভিন্ন স্থানে আরো কয়েকটি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল ৯ নভেম্বর শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭০তম জন্মদিন উপলক্ষে হায়দরাবাদ গ্রামে প্রয়াত আহসান উল্লাহ মাস্টারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। শ্রদ্ধা নিবেদনের পর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি দুস্থ গরীব অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন।