ঢাকা শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কাপাসিয়ায় অটোরিকশা ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

admin
আগস্ট ৩১, ২০২০ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুরের কাপাসিয়ায় সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। তারা মোটরসাইকেলে করে এক আত্মীয়ের জানাজায় শরিক হতে গাজীপুর থেকে কিশোরগঞ্জের ভৈরবে যাচ্ছিলেন।

সোমবার (৩১ আগস্ট) সকালে উপজেলার তরগাঁও ইউনিয়নের ধলাগড় ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপন মাদারীপুরের কালকিনি থানার কয়রা এলাকার মাহবুব হোসেনের ছেলে। তিনি গাজীপুর নগরের গাছা থানার কোমারজুরি মোড় এলাকায় পরিবার নিয়ে ভাড়া থেকে স্যানিটারি মিস্ত্রির কাজ করতেন।

কাপাসিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দীন জানান, সকাল সাড়ে ৮টার দিকে কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের ওই স্থানে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক রিপন ঘটনাস্থলেই মারা যান। এ সময় মোটরসাইকেলের পেছনে বসা হামিদ (৩২) গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে এসআই মিনহাজ উদ্দীন জানান, মোটরসাইকেলে করে কিশোরগঞ্জের ভৈরবে এক আত্মীয়ের জানাজায় শরিক হতে গাজীপুর থেকে রওনা দিয়েছিলেন হতাহতরা। পথে সড়ক দুর্ঘটনায় একজন মারা যান। একজন গুরুতর আহত হন।

তিনি আরও জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে।