ঢাকা শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

উন্নতিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৫ লাখ টাকা তুলে দিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল

admin
সেপ্টেম্বর ১৫, ২০২০ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

খুলনাকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা জাতীয় গোল্ড কাপ অনূর্ধ্ব১৭ শিরোপা এনে দিতেরেখেছিলেন দারুণ ভূমিকা। প্রতিযোগিতাটির সেরা খেলোয়াড় সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন।উঠতি সেই ফুটবলার উন্নতি খাতুনকে পাঁচ লাখ টাকা পুরস্কার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেনপ্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরস্কারের সেই অর্থ বুঝে পেয়েছেন উন্নতি।

জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে মঙ্গলবার প্রধানমন্ত্রীর দেওয়া লাখ টাকার চেক উন্নতিরহাতে তুলে দেন যুব ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি।গত বছরের ওই আসরেচার গোল করে সর্বোচ্চ গোলদাতা হওয়া উন্নতি প্রধানমন্ত্রী ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতাজানিয়েছেন।

আমি খুবই আনন্দিত যে মাননীয় প্রধানমন্ত্রী আমার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। আমিদারুণভাবে উৎসাহিত। আমি দেশের জন্য সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমি মাননীয় প্রধানমন্ত্রী ক্রীড়া প্রতিমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ কৃতজ্ঞতা জানাই।

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ওই পুরস্কার ছাড়াও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের দেওয়া ২৪হাজার টাকার মাসিক ক্রীড়া ভাতার চেকও উন্নতির হাতে তুলে দেওয়া হয়।

চেক প্রদানকালে যুব ক্রীড়া প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানান।

এটি আমাদের সৌভাগ্য যে আমরা এমন একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি। তিনি সবসময়আমাদের অসহায় ক্রীড়াবিদদের সহযোগিতা করে থাকেন। স্পোর্টস এর উন্নয়নে আমরা যখনই যাচেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী তা আমাদের দিয়েছেন।

তিনি করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়দের সহায়তা করতে তিন কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।এছাড়াও তিনি অসহায় দুস্থ ক্রীড়াসেবীদের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যান ফাউন্ডেশনকে ১০কোটি টাকা প্রদান করেছেন।